বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সাংবাদিকের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সাপাহার প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনায় মূলহোতা সম্রাটসহ জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্টে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে ঘন্টাকাল ব্যাপী উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় সাপাহার প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক ভোরের ডাক ও ডেইলি অবজারভার পত্রিকার সাপাহার প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনার মূলহোতা জুলফিকার আলি সম্রাট সহ জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাপাহার প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী রানা, সাংবাদিক জুয়েল রহমান ও মরিয়ম বেগম প্রমূখ।

এবিষয়ে জানতে চাইলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ূন কবির বলেন, আমরা চেষ্টার ত্রুটি রাখিনি। আসামী গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা করছি।

উল্লেখ্য, গত শনিবার উপজেলার করলডাঙ্গা গ্রামে সংবাদের জন্য তথ্য সংগ্রহ করতে গেলে সাপাহার প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক ভোরের ডাক ও ডেইলি অবজারভার পত্রিকার সাপাহার প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনা ঘটে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়