শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

তিন হাজার পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ১৬.কম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে মেঘনা শিল্পনগরী স্কুল ও কলেজ মাঠে ৩ হাজার পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

১৮ এপ্রিল মঙ্গলবার সকালে সোনারগাঁ আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে উৎসবমূখর পরিবেশে ঈদ উপহার বিতরণ করেন তিনি। উপহার সামগ্রীর মধ্যে ছিল-পোলাও চাল, চিনি, সেমাই, ডাল, গুড়ো দুধ, তেল ও লবন।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

এসময় প্রধান বক্তা ছিলেন, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। এর আগে অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধু কন্যা ও তার পরিবারের জন্য দোয়া করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিক উল্লাহ, ইউপি সদস্য সেলিম রেজা, মোশাররফ হোসেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, শাহাবুদ্দিন প্রধান, পৌর আওয়ামীলীগ নেতা মোঃ কবির হোসেন, আওয়ামীলীগ নেতা আবু হানিফ ও আলম চাঁনসহ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়