বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে এতিম ছাত্রদের নিয়ে মৎস্যজীবী দলের ইফতার

স্টাফ রিপোর্টারঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য কামনায় মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে  সোনারগাঁ উপজেলা মৎসজীবী দলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১৭ এপ্রিল) বাদ আছর সোনারগাঁ উপজেলাধীন বারদী ইউনিয়নের মছলন্দপুর দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতারের আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা বিএনপি’র ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ওমর ফারুক।

সোনারগাঁ উপজেলা মৎসজীবী দলের আহ্বায়ক  মোঃ সেলিম হোসেন দিপু’র সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী মোঃ কামরুল ইসলামের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সহ- সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বারদী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আঃ করিম মেম্বার,  সোনারগাঁ উপজেলা মৎসজীবী দলের যুগ্ম আহ্বায়ক মোঃ আওলাদ হোসেন, ইয়ানুছ মিয়া ও  দুলাল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আবুল কাশেম, সুমন মোল্লা, মো. কবির হোসেন, মো. রোকনুজ্জামান রোকন, মো. হাসনাত মোলা, মুকুল হোসেন, মোহাম্মদ আলী,  সবুর খান, জয়নাল হোসেন, মোঃ দুলাল ভূঁইয়া, স্বপন মিয়া, সদস্য মোঃ দাইয়ান, মোঃ ফয়সাল,  মাসুম মিয়া, শাহিনুর, অপু, ইসলাম ভূঁইয়া, মোঃ ইমান প্রধান, আহম্মদ আলী, মোঃ সাগর, ফজল, মোঃ সাহাবদ্দিন, সাইদুর রহমান, ছালাম, সালাউদ্দিন ও মোঃ শামিম প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়