শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

বিচার চাইতে গিয়ে কমিশানারের কাছে নির্যাতিত প্রবাসী নারী

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ষোলপাড়া এলাকায় সাবেক কমিশনাররের কাছে বিচার চাইতে গিয়ে আছমা আক্তার (৪৫) নামে এক নারী প্রবাসী ওই কমিশনারের হাতেই শারীরিক নির্যাতন ও হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় সাবেক কমিশনার দুলাল প্রধানকে আসামি করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রবাসী নারী।

জানা গেছে, পৌরসভার উত্তর ষোলপাড়া এলাকার ওমান প্রাবাসী আছমা আক্তারের বাড়িতে গত ১২ এপ্রিল একটি চুরির ঘটনা ঘটে। ওইদিন সকালে স্থানীয় সাবেক কমিশনার দুলাল প্রধানের ভাতিজা শাহ আলীর ছেলে জাহিদ (২২) ও কামালের ছেলে কাউছার (২৪) এর বিরুদ্ধে বিচার চাইতে তার বাড়িতে যায় প্রবাসী আছমা আক্তার। এসময় দুলাল কমিশনার ক্ষিপ্ত হয়ে প্রবাসী আছমা আক্তারকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে এবং এ বিষয়ে বেশি বাড়াবাড়ি করলে তাকে হত্যার হুমকি দেয়। নারী প্রবাসীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সরেজমিনে ওই এলাকায় গেলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, দুলাল কমিশনারের ভাতিজারা বরাবরই চুরি, ডাকাতি ও মাদকের সাথে জড়িত থেকে একাকায় বিভিন্ন অপরাধমূলক তান্ডব চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে কেউ মুখ খুললেই মামলা-হামলাসহ প্রাণনাশের হুমকি দেয়। আর এসকল অপরাধমূলক কর্মকাণ্ডের শেল্টার দিচ্ছেন দুলাল কমিশনার নিজেই।

এবিষয়ে দুলাল কমিশনারের মুঠোফোনে একাধিকবার কল করে কথা বলার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন জানান, প্রবাসী নারী হামলার শিকার হয়েছেন এমন ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়