মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

পোরশায় পহেলা বৈশাখ উদযাপন

নিখিল বর্মনঃ নওগাঁর পোরশায় উপজেলা নির্বাহী অফিসার অধিদপ্তরের আয়োজনে সকাল আনুমানিক ৮:৩০ মিনিটে মাহে উৎসব মুখর পরিবেশে বাঙ্গালী জাতীর ঐতিহ্য ধরে রাখতে প্রতি বছরের ন্যায় এবারো পহেলা বৈশাখ র‍্যালি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে র‍্যালিটি উপজেলা চত্ত্বর প্রদিক্ষন করে পরিষদ মিলনায়তনে এসে সমাপ্ত হয়। র‍্যালিতে নেতৃত্ব দেন পোরশা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ সালমা আক্তার ও উপজেলা পরিষদ এর ভাইস  চেয়ারম্যান মোঃ কাজীবুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে পোরশা থানা অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শ্রী সঞ্চয় কুমার সরকার, উপজেলা যুব উন্নয় কর্মকর্তা,  উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তোজাম্মেল হক, উপজেলা প্রকৌশলী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাযাহারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কনক চন্দ্র রায়, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা, ওসি এল এস ডি নিতপুর, ওসি এল এস ডি সরাইগাছি সহ সন্মানিত শিক্ষকবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, পোরশা উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি মোঃ কামরুজ্জামান সরকার বাবু ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

গ্রাম বাংলা থেকে বিলুপ্ত কিছু উপকরণদি র‍্যালিতে পরিলক্ষিত হয় যেমন গরুর গাড়ি, জাল দিয়ে মাছ ধরা, লাঙ্গল ও মাথলসহ অন্যান্য উপকরণদি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়