শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ঢাকা বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল বানচাল

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল ঝাউচর এলাকায় ঢাকা বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল  আয়োজনকে অজ্ঞাত কারনে বানচাল করে দিয়েছে থানা পুলিশ।

জানা যায়, আগামীকাল ১৪ এপ্রিল রোজ শুক্রবার ২২ রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে ঢাকা বিভাগীয় যুবদলের ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে গতকাল ১২ এপ্রিল বুধবার সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও বরাবর অনুমতি চেয়ে একটি লিখিত পত্র দেওয়া হয়। যাহার অনুলিপি সোনারগাঁ থানার অফিসার ইনচার্জকেও প্রদান করা হয়েছে।

অনুমতি চাওয়া পত্র-কপিটি থানা এবং উপজেলা প্রশাসনকে দেয়ার পর রিসিভ কপি হাতে পেয়ে বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান তার ব্যক্তিমালিকানা যায়গায় স্টেজ এবং প্যান্ডেলসহ আয়োজিত সকল কাজ চালিয়ে গেলে অজ্ঞাত কারনে সোনারগাঁ থানা পুলিশ সেখানে গিয়ে কাজ বন্ধ করে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন বানচাল করে দেয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা খাইরুল ইসলাম সজিব বলেন, ইফতার মাহফিল হচ্ছে ধর্মীয় বিষয়। অবৈধভাবে রাতের ভোটে হলেও আওয়ামীলীগ সরকার ক্ষমতায়, তাদের পুলিশ প্রশাসন যদি ধর্মীয় আয়োজনকেও বানচাল করে দেয় তাহলে আমাদের আর কিবা বলার থাকে?

নাম প্রকাশে অনিচ্ছুক নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ থানা বিএনপির একাধিক নেতা জানান, প্রতি বছরই রমজান মাসে সোনারগাঁয়ে একটি বড়সড় ইফতার মাহফিলের আয়োজন করেন আজহারুল ইসলাম মান্নান। এটা দলের জন্য গর্ব ও প্রশংসনীয়। এছাড়াও আজহারুল ইসলাম মান্নান বরাবরই বিএনপি নেতাদের সুখে দুঃখে, মামলা হামলায় পাশে থাকেন। বিএনপির এক নেতা আক্ষেপ করে বলেন, বেড়া’ই যদি খেত খেয়ে ফেলে সে খেতে চাষাবাদ করাও দুঃসাধ্য। নারায়ণগঞ্জ এবং সোনারগাঁ বিএনপিতে এখনো কিছু পাতি নেতা আছে যারা দলের মঙ্গলে নয়, গোপনে আওয়ামী বাকশালিদের সাথে আতাত করে দলের অগ্রগতিকে বাধা প্রদান করছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের অন্যতম যুগ্ম-আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ইফতার মাহফিল করতে না দেয়া যেমন সরকার ও প্রশাসনের দেওলিয়াত্ব প্রমাণ করে তেমনি এটা শুধু অঙ্গসংগঠনের নয়, নারায়ণগঞ্জ জেলা বিএনপির ব্যর্থতা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়