বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ৪,০০০ (চার হাজার) পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (৯ এপ্রিল) ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক  চিটাগাং রোড এলাকা থেকে তাদের গ্রেফতার  করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার দরিয়াবাদ এলাকার মৃত তসিব উদ্দিন মন্ডলের ছেলে মো: মুন্তাজ (৪৫) ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার ব্রাহ্মনপাড়া এলাকার সোরাব মুন্সির ছেলে মো: জামাল মুন্সি (৩৮)। এ সময় আমির (৩৭) ও শাহাবুদ্দিন ( ৩৮) দুই মাদক ব্যবসায়ী পালিয়ে  যায়।

ডিবি পুলিশ উপ-পরিদর্শক (এসআই) এস এম শামীমের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক মো: জনি, আব্দুল্লাহ আল মামুন, দিপল কুমার  বিশ্বাস, তুষার মোল্লাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে অংশ নেন।

এস আই, এস এম শামীম জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় কুমিল্লা থেকে ইয়াবা নিয়ে একটি মাদক চক্র নারায়নগঞ্জ আসছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম চিটাগাং রোড নাঈমের দোকানের সামনে থেকে অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ।

এসময় ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে তাদের দুই সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক কারবারি চক্রের সাথে জড়িত পলাতক দুই আসামীকে গ্রেপ্তারের লক্ষে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়