শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

১০ দফা দাবিতে সোনারগাঁ বিএনপির অবস্থান কর্মসূচী

সংবাদ১৬.কমঃ বিদ্যুৎ, গ্যাস, নিত্যপন্যের মূল্যবৃদ্ধি, দূর্নীতির প্রতিবাদ, অবিলম্বে সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচী পালন করেছে সোনারগাঁ থানা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৮ এপ্রিল শনিবার বিকেল ২টা থেকে ৪টা পর্যন্ত উদ্ভবগঞ্জ হাজী শহিদুল্লাহ প্লাজার সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁ থানা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম টিটু, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাইজুল ইসলাম, সোনারগাঁ থানা শ্রমিক দলের সভাপতি মুজিবুর রহমান, পৌরসভা বিএনপির সিনিয়র  যুগ্ম সম্পাদক সাদিকুর ইসলাম সেন্টু ও উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সালমা আক্তার প্রমুখ।

অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি আজহারুল ইসলাম মান্নান বলেন, বিএনপি একটি শান্তিপ্রিয় দল। আগামী দিনে কেন্দ্রঘোষিত সকল আন্দোলন সংগ্রামে আমরা সোনারগাঁ বিএনপির পক্ষ থেকে যুগপৎ আন্দোলনকে সফল করার লক্ষ্যে যে কোন পদক্ষেপ গ্রহন করতে পিছপা হবোনা। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলন, আপনারা ভয় পাবেন না। এ অবৈধ সরকারের পতন ঘটাতে আপনাদের যতবড় বিপদই আসুক না কেন আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

অবস্থান কর্মসূচীতে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়