শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

জাকের পার্টির মিশন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংবাদ১৬.কমঃ বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী হুজুরের মহা পবিত্র ফাতেহা শরিফ উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাকের পার্টির দাওয়াতী মিশন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ এপ্রিল  জামপুর ইউনিয়নের কলতা পাড়া এলাকায় অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলার সভাপতি মাওলানা আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত মিশন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির অতিরিক্ত মহা সচিব ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর সভাপতি মুরাদ হোসেন জামাল

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টি যুব ওলামা ফ্রন্টের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি শরিফুল ইসলাম সাইফী।

বিশেষ অতিথি ছিলেন, জাকের পার্টি নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাজিম আহম্মেদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এসএম ফারুক আলম, সোনারগাঁ উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক, জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস প্রধান দিলু, দপ্তর সম্পাদক মোঃ ছাব্বির হোসেন, জেলা যুবফ্রন্টের প্রচার সম্পাদক মাহ্ফুজুল রহমান কাওসার সহ নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে বিশ্ব উম্মার সুখ শান্তি সমৃদ্ধি মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয় এবং উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়