রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সড়ক দুর্ঘটনায় মোটরবাইক চালকের মৃত্যু

সাপাহার  প্রতিনিধিঃ সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান (২৮) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু ও এন্তাজুল (২৭) নামের অপর আরোহী গুরুত্বর আহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে সাপাহার উপজেলার বাসুলডাঙ্গা মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

মৃত মোস্তাফিজুর পত্নীতলা উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে ও আহত এন্তাজুল সাপাহার উপজেলার দুকড়িপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে জানা  গেছে ঘটনার দিন মোটরসাইকেল চালক মোস্তাফিজুর নিয়ন্ত্রন হারিয়ে ওই মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকটরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল হতে ছিটকে রাস্তায় পড়ে গেলে দ্রুত গতিতে আসা একটি পিক-আপভ্যান মোস্তাফিজুরকে চাপা দিয়ে চলে গেলে মোস্তাফিজুর ও আরোহী এন্তাজুল গুরুত্বর আহত হয়।

এসময় রাস্তার লোকজন দ্রুত গতিতে তাদেরকে সাপাহার উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মির্জা আবু হানিফ মোস্তাফিজুরকে মৃত ঘোষনা করেন।

আহত এন্তাজুলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তার পাশে রাখা ট্রাকটরটি থানায় হেপাযতে নেয় এবং হাসপাতালে মৃত ব্যক্তির পরিবারের সাথে কথা বলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়