রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

যথাযোগ্য মর্যাদায় সোনারগাঁয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সকাল সাড়ে ৮ টায় চিলারবাগ শহীদ মজনুপার্ক বিজয়স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

উপজেলা চত্তরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, সহকারী কমিশনার ভুমি ইব্রাহীম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে সকাল ৯টায় উপজেলা মাঠ প্রাঙ্গনে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস এবং বিএনসিসির সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন।

সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন শীর্ষক’ আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়