বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সাঈদ ও জসিম বাহিনীর তান্ডব, গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাহমুদা আক্তার নামে এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানী করার অভিযোগ পাওয়া গেছে সাঈদ ও জসিম বাহিনীর বিরুদ্ধে। গত রবিবার বিকালে উপজেলার উত্তমদী টিপরদী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাঈদ (৩২) , জসিম (৪৫), সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে মাহমুদা আক্তার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা উপজেলার উত্তমদী টিপরদী এলাকার মৃত মোসলে উদ্দিনের ছেলে সাঈদ ও একই এলাকার মৃত করম আলী প্রধানের ছেলে জসিম ।

ভুক্তভোগী মাহমুদা আক্তার গণমাধ্যমকে জানান, আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি হইতে বঞ্চিত করার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্নভাবে পায়তারা করছে তারা। এ বিরোধকে কেন্দ্র করে রবিবার বিকালে সাঈদ ও জসিম তাদের সন্ত্রাসী বাহিনীসহ আমার বাড়ীতে এসে আমাকে কিল-ঘুষি, লাথি মারিয়া জখম করে এবং আমাকে শ্লীলতাহানি করে। সাঈদ আমার ঘরের টিনের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়। আমার ডাক-চিৎকারে আমার স্বামী ও আমার মামা শ্বশুড় মোঃ সাইফুল ইসলাম বাধা দিলে তাদের কিল-ঘুষি, লাথি মারিয়া ও লাঠি দিয়া পিটিয়ে যখম করে। পরে আমার মামা শ্বশুড়ের শার্টের পকেটে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এলাকাবাসী জানায়, সাঈদ ও জসিম আমাদের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েক করতে চাচ্ছে। তারা মাদকসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে কেউ মুখ মুললেই প্রাণ নাশের হুমকি দেয়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়