শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

মতিঝিলে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে যুবদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীতে হাজার হাজার নেতাকর্মী নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও জেলা যুবদল নেতা খাইরুল ইসলাম সজীব।

১৫ মার্চ বিকেলে রাজধানীর শাপলাচত্বর থেকে নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল শুরু করে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবদল কতৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশে যোগদেন খাইরুল ইসলাম সজীব। যুবদলের সাধারন সম্পাদক মোনায়েম মুন্নার মুক্তির দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ সমাবেশে যোগ দেয়ার পূর্বে সজীবের নেতৃত্বে শাপলাচত্বর থেকে নয়া পল্টন বিএনপি কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ মিছিল নিয়ে আসা হয়। এতে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় বিক্ষোভ মিছিল থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও যুবদলের সাধারন সম্পাদক মোনায়েম মুন্নার মুক্তি চেয়ে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে থাকা নেতাকর্মীরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে স্লোগানে স্লোগানে আশেপাশের এলাকা প্রকম্পিত করে তোলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়