শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

যুবককে কুপিয়ে জখম করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের পাঁচবাগ নয়াপাড়া এলাকায় মোঃ সবে মেরাজ নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

গতকাল সোমবার সন্ধ্যায় বারদী ইউনিয়নের ভটেরপাড়া করিম মিয়ার বালুর মাঠের রাস্তা থেকে ধাওয়া করে ঋষিপাড়া মন্দিরে পাশে তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তার ব্যবহৃত ভিভো মোবাইল সেট ও নগদ ৫ হাজার ৩শ টাকা ছিনিয়ে নেয়।

আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বাবা আব্দুর রব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড পাঁচবাগ ভটের পাড়া গ্রামের আঃ রব মিয়ার ছেলে মোঃ সবে মেরাজ বারদী চৌধুরী পাড়া এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়িতে ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা মতিনের ছেলে শাহিন, জব্বারের ছেলে মেহেদী, গহনের ছেলে দেলোয়ার হোসেন, আলম, তোতা মিয়ার ছেলে বিল্লাল হোসেন ও রমিজ উদ্দীনের ছেলে দেলোয়ারসহ আরো ৭/৮ জন তাকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় আহতের বাবা আঃ রব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত শাহিনের সঙ্গে যোগাযোগ করার জন্য তার ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি কথা বলতে ইচ্ছা প্রকাশ করেনি।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়