শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁ থানার সাবেক ওসি মোরশেদ ও এসআই সাধন কারাগারে

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক ব্যবসায়ীসহ তিন ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে থানায় নির্যাতনের ঘটনার মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আদালতে আত্মসমর্পন করেছে।

১২ মার্চ রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পনের পর তাদের কারাগারে প্রেরন করা হয়। এরআগে গত বৃহস্পতিবার তাদের দুজনের বিরুদ্ধে একই আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। কারাগারে প্রেরন করা ওই দুই পুলিশ কর্মকর্তা হলেন সোনারগাঁ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ও উপ-পরিদর্শক (এসআই) সাধন বসাক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সরকারি ক্ষমতার অপব্যবহার করে মামলার বাদীকে শারীরিক ও মানসিক নির্যাতন করার অভিযোগে ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করা হয়। মামলায় ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ায় তারা আদালতে আত্মসমর্পন করেছেন।

মামলার বাদী আনিসুর রহমান বলেন, ২০১৮ সালের ৭ অক্টোবর মধ্যরাতে যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, তাঁর বন্ধু মো. বাবুল ও তাঁকে সোনারগাঁ থানার তৎকালীন ওসি মোরশেদ আলম ও এসআই সাধন বসাক বাসা থেকে তুলে নিয়ে থানায় নির্যাতন করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়