শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

শতশত নেতাকর্মী নিয়ে মানববন্ধনে যুবদল নেতা সজীবের অংশগ্রহণ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির মানববন্ধনে ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও জেলা যুবদল নেতা খাইরুল ইসলাম সজীব।

১১ মার্চ শনিবার সকালে খাইরুল ইসলাম সজীব তার নেতাকর্মীদের নিয়ে এ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেয়ার পূর্বে খাইরুল ইসলাম সজীব চাষাড়া মোড় থেকে ৫শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে বিশাল মিছিল নিয়ে মানববন্ধনে যায়।

উল্লেখ্য, বর্তমানে নারয়াণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচি বাস্তবায়নের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য নেতা হিসেবে খ্যাতি অর্জন করেছেন যুবদল নেতা মশিউর রহমান রনি ও খাইরুল ইসলাম সজীব। তাদের অংশগ্রহণ ছাড়া নারায়ণগঞ্জের সকল কর্মসূচি নেতাকর্মী শূন্যতায় পরিণত হয়।

নারয়াণগঞ্জ জেলা যুবদলের সর্বস্তরের নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, নারয়াণগঞ্জ জেলা যুবদলের পরবর্তী কমিটিতে সভাপতি হিসেবে মশিউর রহমান রনি ও সাধারন সম্পাদক হিসেবে খাইরুল ইসলাম সজীব সর্বাধিক জনপ্রিয়। বর্তমানে যারা যুবদলে পদপ্রত্যাশী একমাত্র তাদের দু’জনার বিশাল কর্মী বাহিনী রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়