শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

সাপাহারে ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিখিল বর্মন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ ঐতিহাসিক ৭ মার্চ ২০২৩ উদযাপন উপলক্ষে নওগাঁর সাপাহারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে ৭ই মার্চ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাননীয় খাদ্যমন্ত্রীর পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার। পরে উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল পুষ্পস্তবক অর্পণ করেন।
উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা পুষ্পস্তব অর্পণ করেন। সাপাহার থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশ সদস্যগণ পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষনের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, প্রাণী সম্পদ অফিসার ডা: গোলাম রাব্বানী, সাপাহার থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীগণ।

পরে বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়