সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সিসিটিভি কমান্ডরুম ও হাইওয়ে থানা পরিদর্শনে অতিরিক্ত আইজিপি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা ঘাট এলাকায় ৫’ই মার্চ রবিবার সিসিটিভি কমান্ডরুম পরিদর্শনে আসেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) ও পুলিশ হেডকোয়ার্টার হাইওয়ে বিভাগের মোঃ শাহাবুদ্দিন খান, সাথে ছিলেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম আবুল কাশেম আজাদ।

মোঃ শাহাবুদ্দিন খান পরিদর্শনে এসে বেশ কিছুক্ষণ অবস্থান করে সিসিটিভি ক্যামেরা পরিচালনার খুঁটিনাটি বিষয়ে জানার চেষ্টা করেন এবং সিসিটিভি ক্যামেরার সেবা জনকল্যাণ কিভাবে আরো উন্নত করা যায় এ বিষয়ে বেশ কিছু দিক নির্দেশনা মূলক উপদেশ দিয়ে যান। তাছাড়া যাওয়ার পথে তিনি সোনারগাঁয়ের কাঁচপুর হাইওয়ে থানায় চা-পানের বিরতি গ্রহণ করেন। এই বিরতি চলাকালীন সময়েও তিনি কাঁচপুর হাইওয়ে থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে অফিসার ইনচার্জের সাথে আলোচনা করেন। অতঃপর হাইওয়ে থানার সেবা জনগণের জন্য আরো সহজ ও স্বচ্ছ করতে বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।

কাঁচপুর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ এস এম আবুল কাশেম আজাদ জানান, আইজিপি স্যারের এই পরিদর্শন জনগণের জান মালের নিরাপত্তার স্বার্থে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রাসঙ্গিক। স্যারের বিভিন্ন দিকনির্দেশনা মূলক কথা ও আদেশ-উপদেশ আমাদের দায়িত্ব পালনে উৎসাহিত করবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়