বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

কাঁচপুরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা, আরেক ভাই আশংকাজনক

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় পূর্বে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বর্তমানে সরকারি যায়গায় পানির ড্রেনেজ লাইনে পাইপ বসানোকে কেন্দ্র করে আপন দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহতদের আরেক ভাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। নিহতরা হলেন, মোঃ আসলাম সামী (৫০) ও তার ছোট ভাই শফিকুল ইসলাম রনি (৩০)।

২৬ ফেব্রুয়ারি রবিবার দুপুরে নিহতদের বাড়ির সামনে পানির ড্রেনেজ লাইনে পাইপ বসানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত আসলাম সামী ও সফিকুল ইসলাম রনির মৃত্যু হয়।

নিহতদের স্বজন ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর এলাকার পাঁচপাড়ার ২নং ওয়ার্ডের মৃত সানাউল্লাহর ছেলে সামী ও রনিকে রবিবার দুপুরে তাদের বাসার সামনে ময়লার ড্রেন সংস্কারে পাইপ বসানোকে কেন্দ্র করে তাদের চাচা মহিউদ্দিন ও তার ছেলে মোস্তফা, মামুন, মফিজুল ও মারুফসহ আরও ৭/৮ জন মিলে সামী, রনি ও রফিকুলকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, আমি নিজে পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে, এবিষয়ে মামলা প্রক্রিয়াধিন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়