মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

মাতৃভাষা দিবসে জেলা যুবদল নেতা সজিবের নেতৃত্বে শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবদল নেতা খাইরুল ইসলাম সজিব শতশত নেতাকর্মীদের সাথে নিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে সকল শহীদদের স্মরণে সোনারগাঁ উপজেলা চত্ত্বরে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শ্রদ্ধাঞ্জলি শেষে ৫২’র ভাষা আন্দোলনে যারা শহীদ হয়েছেন সেসকল শহীদদের স্মরণে তাৎক্ষনিক এক আলোচনাসভা এবং তাদের আত্নার মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের এই নেতা।

আলোচনা সভায় খাইরুল ইসলাম সজিব বলেন, মাতৃভাষা মানেই আমার মায়ের ভাষা। একটি শিশু জন্মের পর তার মায়ের কাছ থেকে যতটা সহজে বাংলা ভাষা শিখতে পারে অন্যকোন ভাষা এতো সহজে শিখতে পারেনা। আমার মায়ের এই ভাষাকে বাঁচিয়ে রাখতে যে সকল শহীদ ভাইয়েরা তাদের বুকের তাজা রক্ত দিয়ে মাতৃভাষা ও শহীদ দিবসের সৃষ্টি করে গেছেন তাদের ঋণ আমরা কখনো শোধ করতে পারবোনা।

এসময় তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্নার মাগফিরাত কামনা ও বেগম জিয়ার শারীরিক সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়ে আমাগী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির হাতকে আরো শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে জেলা যুবদল নেতা আশরাফ ভূঁইয়া, রাকিব, আতাউর মেম্বার, রেজাউল খন্দকার, খোকন সিকদার, মুছা মিয়া, আরিফ হোসেন, শাহ আলম, করিম রহমান, রাকিবুল ইসলাম, মোহন ইসলাম, আল আমিন বেপারী, ইমরান ফারুক, আরিফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমিনুল ইসলাম, মাহফুজুল ইসলাম, জুয়েল ইসলাম, মাসুদ বেপারী, এডভোকেট সুমন, আমজাদ হোসেন, মুন্না, মিঠু, কামাল হোসেন, রফিক, নাজমুল ফকির, হৃদয়, আসাদ উল্লাহ এ সোনারগাঁ পৌরসভা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মুসা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়