বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

অটোরিক্সা চালক হত্যার ঘটনায় গ্রেফতার-১

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ঘটনা অটোরিকশা চালক “আব্দুল্লাহ আল মনছুর” হত্যাকারী মোঃ ইসমাইল হোসেন (৩৫) কে বন্দর থানা এলাকা থেকে র‌্যাব-১১র একটি অভিযানিক দল গ্রেফতার করেছে। গত রোববার বন্দর থানার কদমরসূলবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ ইসমাইল হোসেন আড়াইহাজার থানার কাদিরদিয়া এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারী বিকালে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পশ্চিম পাড়া এলাকা হতে আব্দুল্লাহ আল মনছুর (২১) নামের এক অটোরিক্সা চালক নিখোঁজ হয়। নিখোঁজের তিন দিন পরও তাকে পাওয়া না গেলে ভিকটিমের মা ছেমনা খাতুন সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নম্বর- ৫০৬ তারিখ ০৯/০২/২০২৩।

সাধারণ ডায়েরীর সূত্র ধরে র‌্যাব-১১র তদন্ত চলাকালীন সময়ে গত ১৩ ফেব্রুয়ারী দুপুরে সোনারগাঁ থানার বেইলর এলাকার নতুন রাস্তার পাশে একটি ডোবায় অর্ধগলিত ও ভাসমান অবস্থায় ভিকটিমের মৃত দেহ পাওয়া যায়, যা দেখে ভিকটিমের আত্মীয়-স্বজন নিখোঁজ আব্দুল্লাহ আল মনসুর এর মৃত দেহ বলে সনাক্ত করে এবং নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২২/৭৫, তারিখ ১৩/০২/২০২৩।

মামলায় হত্যাকান্ডের সাথে জড়িত মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী মঞ্জুর হোসেন মঞ্জু (৪০) এবং ছিনতাইকৃত অটোরিক্সা ব্যবসায়ী আসামী রমজান আলী (২২) দ্বয়কে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তিতে হত্যাকান্ডে সরাসরি অংশগ্রহণকারী আসামী মোঃ ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়