বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

আওয়ামীলীগ মনোনীত সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

সংবাদ ডেস্কঃ তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার (৬০) কে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জে জেলার তারাশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তেল সারের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা পার্টি) একদল সদস্য তাকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। তবে কে বা কাহারা মেরেছে তা এখনই বলতে পারছি না। আমরা ঘটনাস্থলে আছি।

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক বলেন, সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা এলাকায় দোকানে বসে ছিলেন। এ সময় কয়েকজন অপরিচিত লোক এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, আব্দুল কুদ্দুস সরকার গত ইউপি নির্বাচনের আগের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া ও তাড়াশ সার্কেল) অমৃত সূত্রধর বলেন, খবর পাওয়ার পরে তাড়াশ থানা পুলিশের ওসির নেতৃত্বে একটি টিম সেখানে পাঠানো হয়েছে। ঘটনা পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়