সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে মাদক বিরোধী গণসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

সংবাদ১৬.কমঃ মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি শিক্ষক, শিক্ষার্থী এবং সকল শ্রেণী-পেশার জনগণের অংশগ্রহণে মাদক বিরোধী গণসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ময়ুরপঙ্খী মঞ্চে এ গনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মাদক এর ক্ষতিকর দিক গুলো তুলে ধরা হয় এবং মাদক থেকে বিরত থাকার জন্য শপথ বাক্য পাঠ করানো হয়।

সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার), বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক এস এম রেজাউল করিম, ঢাকা বিভাগীয় কার্যালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভূইয়া ও সিভিল সার্জন নারায়ণগঞ্জ এর প্রতিনিধি ডাঃ মেহেদী হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা, ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল, এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় সাংবাদিক ও শিক্ষার্থীসহ সকল শ্রেণী-পেশার মানুষ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়