মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

আমার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ মিথ্যে ও বানোয়াট: নান্নু

সংবাদ১৬.কমঃ সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু সংবাদ সম্মেলন করেছেন। উপজেলার পিরোজপুর ইউনিয়নের মোঃ সামসুল হকের ছেলে মোঃ শরিফ হোসেন বাদী হয়ে গত ২৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে একটি চাদাঁবাজীর অভিযোগ দায়ের করেন। সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম নান্নু এ অভিযোগ মিথ্যে, বানোয়াট বলে নিন্দা ও প্রতিবাদ জানান।

মঙ্গলবার ১৪ (ফেব্রুয়ারি) বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় একটি রেস্তোরাঁয় এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সাবেক চরমেনিখালী হালে হাবিবপুর মৌজায় এস.এ ৯ ও ১১ এবং আর.এস ১১৮ ও ৬ নং খতিয়ানে এস.এ ৯৭, ৯৮, ৯৯ ও ১০০, আর.এস ৭৯ ও ৮০ দাগে ৮ শতাংশ ভূমি আমার সহধর্মিণী মোসাঃ বিউটি আক্তার গং পৈত্রিক ও ক্র‍য় সূত্রে মালিক। এই জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে এবং ওই জায়গা নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে।

তিনি বলেন, জায়গার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি হেফাজত মামলার বাদী হওয়ায় বিবাদমান জায়গা নিয়ে মোঃ শরিফ হোসেন উদ্দেশ্য মূলক ভাবে আমার মান ক্ষুণ্ণ করার জন্য আদালতে মিথ্যা চাদাঁবাজীর অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও জমির মালিক বিউটি আক্তারসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়