মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

সুবিধাবঞ্চিত শতাধিক শিশু পেলো শিক্ষা উপকরণ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সুবিধাবঞ্চিত শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০ টায় উপজেলাধীন চারদিকে মেঘনা নদী বেষ্টিত চর মায়াদ্বীপের জেলে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘সুবর্ণগ্রাম মায়াদ্বীপ শিশু পাঠশালার ১৩০ জন শিক্ষার্থীদের মাঝে “ইনার হুইল ক্লাব অব বারিধারা’র উদ্যোগে স্কুল ব্যাগ ও স্যান্ডেল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ‘ইনার হুইল ক্লাব অব বারিধারা’র সভাপতি মেরিনা মুস্তাফা, কোষাধ্যক্ষ তাহমিনা চৌধুরী, আইএসও রাবেয়া আহমেদ চামেলী, ‘ইনার হুইল ক্লাব অব ঢাকা গোল্ডেন সিটি’র সভাপতি নাসিমা আলম, ‘ইনার হুইল ক্লাব অব মোহাম্মদপুর’-এর সভাপতি লিপি আক্তার, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি ও সংস্কৃতিকর্মী শাহেদ কায়েস, সোনারগাঁ থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ ফিরোজ আহমেদ, সুবর্ণগ্রাম মায়াদ্বীপ শিশু পাঠশালা’র শিক্ষক সুবেদা আক্তার ও আতিকুর রহমান মিঠু প্রমুখ।

মানবিক এই কার্যক্রমে সহযোগিতা করে স্থানীয় সংগঠন সুবর্ণগ্রাম ফাউন্ডেশন। ইনার হুইল ক্লাব অব বারিধারার সভাপতি মেরিনা মুস্তাফা স্কুলের শিক্ষার গুণগত মান বাড়ানোর জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অনুরোধ জানান। সেই সঙ্গে তিনি কোমলমতি শিশুদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। শাহেদ কায়েস ‘ইনার হুইল ক্লাব অব বারিধারা’কে তাদের এই মানবিক কাজের জন্য ধন্যবাদ জানান।

তিনি বলেন, অর্থনৈতিকভাবে দুর্বল মানুষের জন্য মানবিক সহায়তা দান নয়, এটি সুবিধাবঞ্চিত মানুষের অধিকার। আমাদের সবার তাঁদের পাশে দাঁড়ানো উচিত।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়