বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

বিএনপির ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে পদযাত্রা কর্মসূচীতে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ১২০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ।

রোববার (১২ ফেব্রুয়ারী) আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) নুর ই আলম সিদ্দিকী বাদী হয়ে ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬০/ ৭০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় গ্রেফতার বিএনপি নেতা ইয়াকুবকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার (১১ ফেব্রুয়ারী) উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় পদযাত্রা কর্মসূচী পালন করতে গেলে পুলিশ বাধা দেয় বিএনপি নেতাকর্মীদের। এসময় বিএনপি নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে সামনে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। এতে বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি ছুড়ে। এতে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ মোল্লা গুলিবিদ্ধ হন এবং ২০ নেতাকর্মী আহত হন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপি নেতাকর্মীরা ঢাকা সিলেট মহাসড়কে উঠে রাস্তা বন্ধ করে দেয়। তারা গাড়ি চলাচল রোধ করে গাড়ি ভাংচুরের চেষ্টা করে। আমরা তাদের নিবৃত্ত করতে চেষ্টা করলেও তারা রাস্তা ছাড়তে রাজী হয়নি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়