রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও র‌্যালী

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও র‌্যালী বের করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে উপজেলার মেঘনা শিল্পনগরী নিউ টাউন এলাকায় শান্তি সমাবেশ ও র‌্যালীর আয়োজন করে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলী আকবর, মাসুম বিল্লাহ, আবু হানিফ, সেলিম রেজা, লুৎফর রহমান, আলম চান, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবীর ভূঁইয়া সুমন, সোনারগাঁ পৌরসভা যুবলীগ নেতা আসাদুল ইসলাম আসাদ প্রমুখ।

সমাবেশ শেষে এক শান্তি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়ে নিউ টাউন এলাকা প্রদক্ষিন করে। শান্তি সমাবেশ ও র‌্যালীতে সোনারগাঁ উপজেলা ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়