সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সংসদে নওগাঁ বিশ্ববিদ্যালয় বিল পাশ, সাপাহারে আনন্দ মিছিল

সাপাহার প্রতিনিধিঃ জাতীয় সংসদে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নওগাঁ” বিলটি সর্বসম্মতিক্রমে পাশ হয়েছে। বিকেলে গণমাধ্যমে এই বিল পাশের খবর ছড়িয়ে পড়লে খুশির উৎসবে মাতেন সাপাহার উপজেলা বাসী। এমন খুশির স্ট্যাটাস ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

এদিকে এমন বড় উপহার দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আজ বুধবার বেলা ১১টায় উপজেলা চত্তর হতে একটি আনন্দ মিছিলের আয়োজন করা হয়। আনন্দ মিছিলে অংশ নেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা লীগসহ সকল অঙ্গ সংগঠন।

পাবলিক এই বিশ্ববিদ্যালয় বিলটি পাশ হওয়ায় প্রধানমন্ত্রীকে সাপাহার উপজেলার সকল শ্রেণীর মানুষের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, এমন একটি বিশ্ববিদ্যালয় শুধু নওগাঁ কিংবা উত্তারাঞ্চল নয় পুরো দেশের জন্যই শিক্ষার নতুন দ্বার উন্মোচন হয়েছে। সরকারী সফরে জাপানে থাকায় মোবাইলফোনে গণমাধ্যমকে এসব অভিব্যাক্তি জানান মন্ত্রী।

দীর্ঘদিন পরে হলেও এমন একটি পাবলিক বিশ্ববিদ্যালয় চুড়ান্ত অনুমোদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দিপুমনিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়