শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

কান্দারগাঁও সপ্রাবি’র জাতীয় শিক্ষাপদক ২০২৩ প্রতিযোগিতা অনুষ্ঠিত

সংবাদ১৬.কমঃ সারা দেশের ন্যায় জাতীয় শিক্ষাপদক ২০২৩ উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ের বাছাই পর্বের ধারবাহিকতায় উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ১০৪ নং কান্দারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা।

অনুষ্ঠানে কান্দারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব জয়নাল আবেদিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেসক্লাবের সদস্য ও আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি ও সংবাদ সিক্সটিন ডট কম এর সম্পাদক ও প্রকাশক মাজহারুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ ও শিক্ষানুরাগী মোঃ শাহীন আলম।

৭ জানুয়ারি মঙ্গলবার বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাজহারুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাহিমা আক্তার বিউটি, শেফালী আক্তার ও রিমি আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত ক্রীড়া প্রতিযোগিতার পর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে খেলাধুলার বিভিন্ন ইভেন্টের পাশাপাশি দৃষ্টিনন্দন সাংস্কৃতিক অনুষ্ঠানে শতশত স্থানীয় এলাকাবাসী উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন। প্রতিযোগিতার উল্লেখযোগ্য ইভেন্ট হিসেবে মহিলা অবিভাবকদের জন্য চেয়ারসিটিং ও স্থানীয় এলাকাবাসী যেমন খুশি তেমন সাঁজে বিদ্যালয় প্রাঙ্গণে এক মনমুগ্ধকর পরিবেশে তৈরি করেন।

উল্লেখ্য, আগামী ১২ ফেব্রুয়ারী বিজয়ী শিক্ষার্থীরা ইউনিয়ন পর্যায়ে প্রতিযোগিতার জন্য মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিযোগিতা করবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়