শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

আড়াইহাজারে সপ্রাবি’র বই বিক্রির চেষ্টা

আড়াইহাজার সংবাদদাতাঃ আড়াইহাজারে প্রাথমিক বিদ্যালয়ের সরকারী বই বিক্রি করার সময় জনতার হাতে আটক হয়েছেন উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারীসহ ৩ জন। মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় উপজেলা সদর মডেল স্কুলের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গোটা উপজেলায় সমালোচনার ঝড় বইছে।

জানা গেছে, ঘটনার দিন রাত সাড়ে ৭টায় আড়াইহাজার উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী শরিফ, পিয়ন আম্মার আলী ও গাজী ৩ জনে মিলে উপজেলা শিক্ষা অফিসের গোডাউন মডেল স্কুলের একটি কক্ষ থেকে একটি ট্রাক দিয়ে বিপুল পরিমাণ পুরাতন বই বিক্রি করছিল।

বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা ঘটনা জানতে চায়। এরপর ওই ৩জন কোন উত্তর দিতে পারেন নাই। এই নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে ট্রাক চালককে মারধর করে জনতা। পরে ট্রাক চালক পালিয়ে যায়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ ও উপজেলা শিক্ষা অফিসার ঘটনাস্থলে গিয়ে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ঘটনা শান্ত হয়। অভিযুক্ত শরিফ বলেন, আমি ভুলে কিছু বই বিক্রি করছিলাম, আমার ভুল হয়ে গেছে।

উপজেলা শিক্ষা অফিসার রাফেজা খাতুনের মোবাইলে কল দিলেও তিনি রিসিভ করেনি (০১৯৮১৯১৫৩০৭)। আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ জানান, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পরে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার আশ্বাসে আটকদের ছেড়ে দেওয়া হয় এবং পুরাতন বই গুলো গোডাউনে ফেরত পাঠানো হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়