বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ের উন্নয়নে আমি জনগণের কাছে দায়বদ্ধ: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার অবকাঠামো উন্নয়নসহ ঢেলে সাজিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষায় সফল বিপ্লব ঘটেছে।

বুধবার বেলা সাড়ে ১২টায় সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন, বাউন্ডারি ওয়াল ও মেইন গেটের শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন এমপি খোকা।

এমপি খোকা বলেন, করোনা মহামারীর মধ্যেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁয়ে বিভিন্ন উন্নয়ন সম্পন্ন হয়েছে। উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, মডেল মসজিদ, স্টেডিয়াম, গুরুত্বপূর্ণ ব্রীজের কাজ সম্পন্ন হয়েছে।

বিভিন্ন মন্ত্রণালয়ে গিয়ে এলাকার উন্নয়নের জন্য আমি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। এর কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ। বিরোধীরা দেশ এবং বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস এবং বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকল দপ্তরের কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সভাপতি মোঃ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, নারায়নগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল ও উপ-সহকারী প্রকৌশলী আরিফুল হক। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, উপজেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক জাহেদা আক্তার মনি, ইউপি মহিলা সদস্য, নাছিমা আক্তার পলি, রুনা আক্তার, নার্গিস, শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়