শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

এনজিও কর্মকর্তার নগদ টাকা ও মোবাইল ছিনতাই

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের ৫নং ওয়ার্ড পাইক পাড়া এলাকা থেকে এনজিও সংস্থার (আশা) দুই ফিল্ড কর্মকর্তার কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার কিস্তির টাকা উত্তোলন করে অফিসে যাওয়ার পথে ছিনতাইয়ের কবলে পড়েন এনজিওর দুই কর্মকর্তা। এ ঘটনায় আশা বারদী শাখার ম্যানেজার মোঃ ইউসুফ বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী বেঙ্গামাঝি পুকুর পাড় এলাকায় আবুল হোসেনের বাড়ি ভাড়া নিয়ে এনজিও সংস্থা “আশা” ঋণ কার্যক্রম পরিচালনা করে আসছে। ২৩ জানুয়ারি সোমবার সকালে বারদী শাখা থেকে কর্মকর্তা মোঃ ইউসুফ ও তার সহকর্মী তানিয়া চেংঙাকান্দী এলাকায় মোটরসাইকেল যোগে কিস্তির টাকা উত্তোলন করতে যান। ঋনের কিস্তি উত্তোলন শেষে অফিসে ফেরার পথে পাইকপাড়া এলাকায় বারদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলী আজগরের বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে ফাঁকা জায়গায় ৪-৫ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র চাপাতি, রামদা নিয়ে পথ রোধ করে মারধর করে। এক পর্যায়ে অস্ত্রধারী ছিনতাইকারীরা এনজিও’র দুই কর্মকর্তার সাথে থাকা কালো রংয়ের ব্যাগ, স্যামসাং মোবাইল ফোন ও একটি ট্যাব ছিনিয়ে নেয়। এসময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এঘটনায় এনজিও সংস্থা আশা সোনারগাঁ জোনের ম্যানেজার নয়ন কুমার মন্ডল বলেন, সোনারগাঁ বারদী পাইকপাড়া এলাকায় আমাদের দুই কর্মকর্তা কিস্তির টাকা উত্তোলন শেষে ফেরার পথে ছিনতাইয়ের কবলে পড়েছে। এসময় তাদের সাথে থাকা ৩৫ হাজার ২ শ ৫০ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম সুমন বলেন, ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়