সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে পৌর আওয়ামীলীগের কর্মী-সম্মেলন অনুষ্ঠিত

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রায় ২৭ বছর পর পৌর আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি সোমবার বিকেলে সোনারগাঁ পৌর মার্কেট মাঠে হাজার হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, প্রধান বক্তা সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ্ আল কায়সার, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অনুষ্ঠানে বক্তারা বর্তমান সরকারের উন্নয়ণ তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ এবং তৃণমুল পর্যায়ে দলকে আরও বেশি সু-সংগঠিত করতেই সম্মেলনের আয়োজন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলে ত্যাগী ও পরিক্ষিত এবং দলের দুঃসময়ে যারা রাজপথে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন তাদেরকে মূল্যায়ন করা হবে। এ সময় পৌরসভার মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমানের ত্যাগ ও আদর্শের কথা তুলে ধরে বলেন, তিনি ৪০ বছর রাজনীতির মাঠে থেকে অনেক মামলা হামলা ও কারাগারে ডান্ডাবেরি পড়ে নির্যাতনের শিকার হয়েছেন। নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের উন্নয়ণের সুফল ঘরেঘরে পৌছে দিতে হবে।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় যুবমহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এ্যাড. ফজলে রাব্বী।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, ছাত্রলীগ নেতা ছগির আহমেদ, সোনারগাঁ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা হাজী আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও আওয়ামীলীগ নেতা কবির হোসেন প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়