সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সিদ্ধিরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

সংবাদ১৬.কমঃ পারিবারিক কলহের জেরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন আনোয়ারা বেগম (৩৫) নামের এক গৃহবধু।

বুধবার(১৮ জানুয়ারি)বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি রাতে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

আহত অবস্থায় আনোয়ারা‌কে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে আজ রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত আনোয়ারা বেগম নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পশ্চিম জালকুড়ি এলাকার মোঃ মানিক পাটোয়ারীর স্ত্রী।

এ ঘটনায় নিহত আনোয়ারা বেগমের মেয়ে মোসাঃ স্বর্নালী বাদী হয়ে তার বাবাকে অভিযুক্ত করে আজ রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত মানিক পাটোয়ারী (৫৫)চাঁদপুর সদরের মুন্সিরহাটি গ্রামের মৃত শরাফত পাটোয়ারীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত কয়েক বছর যাবত তার পিতা এবং মাতার মধ্যে পারিবারিক দাম্পত্য কলহ বিরাজমান ছিল। ওই জের ধরে আজ বিকেলে তার বাবা তার মাকে পিছন থেকে এসে ধারালো চাকু দিয়ে তলপেটে আঘাত করে। তা দেখে আশেপাশের লোকজন এগিয়ে এলে তার বাবা পালিয়ে যায়। তার মাকে আশপাশের লোকজনের সহযোগিতায় খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার মাকে মৃত ঘোষনা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়