শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

বিজয় দিবস উপলক্ষে হত-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সংবাদ১৬.কমঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল শেখ ফজলুল হক জুয়েল। রবি বার ৮ই জানুয়ারী নারায়ণগঞ্জ জেলার কদমতলী ৭ নং ওয়ার্ডে একটি বেসরকারি স্কুল প্রাঙ্গণে মহান বিজয় দিবস, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করেন। ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণের পাশাপাশি অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে শেখ ফজলুল হক জুয়েল বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য জনাব এ কে এম শামীম ওসমানের পরিবার সহ দেশ বাসির মঙ্গল কামনায় দোয়া কামনা করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়