শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

জুয়ার আসর থেকে ইউনিয়ন ছাত্রলীগ নেতাসহ চার জনকে কারাদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ ইউনিয়ন পরিষদ চত্বরের পাশে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ চারজনকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে দিনাজপুরের বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের পাশ থেকে তাদের আটক করা হয়। উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও পরিমল কুমার সরকার এ দণ্ডাদেশ দেন।আটককৃতরা হলেন, মোঃ শামীম হোসেন (২৭) পিতা বিশু, মোঃ মোস্তফা(৩২) পিতা রিয়াজুদ্দিন, মোঃ জোবায়ের হোসেন (২২)পিতা খবির, এবং মোঃ নুর ইসলাম(২৪) পিতা আলিম। সবার বাড়ি মুকুন্দপুর। এদের মধ্যে মোঃ শামিম হোসেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং গোলাম মোস্তফা মুকুন্দপুর বাজারের নৈশপ্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মাঠের মধ্যে জুয়ার আসর চলছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সময় চারজনকে আটক করা হয়। উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের তিন থেকে দশদিনের কারাদণ্ডাদেশ দেন।

বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন,গত ডিসেম্বর মাসে মোঃ শামিম হোসেনকে সাধারণ সম্পাদক করে এক বছরের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। জুয়া খেলার অপরাধে তাকে ভ্রাম্যমান আদালতের জেল দেওয়া হয়েছে। উর্ধ্বতন কতৃপক্ষের সঙ্গে আলোচনা করে তার বিষয়ে সীদ্ধান্ত নেয়া হবে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্ত বলেন, আটককৃতদের আজ সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়