শনিবার, মার্চ ২, ২০২৪
spot_img

ঘাতক বাস কেড়ে নিলো দুই নারী শ্রমিকের প্রাণ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত বাসের চাপায় ২ নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৩ নারী শ্রমিক।

গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯ টার দিকে কাঁচপুর বিসিক শিল্পনগরীর ১ নাম্বার গেটের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পপি (২৩) ও নুরুন্নাহার (৩০), তারা দুজনেই এস্কোয়ার গার্মেন্টসের শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান , রাত ৯ টার দিকে কাঁচপুর বিসিক এলাকা থেকে এস্কোয়ার গার্মেন্টস শ্রমিকদের ছুটি হয়। বিসিক ১নাম্বার গেটে ২০/২৫ জন নারী শ্রমিক এক সাথে রাস্তা পার হতে মাঝলেনে দাড়িয়ে থাকলে ঢাকাগামী অজ্ঞাত এক দূরপাল্লার বাস ৫/৬ জনকে চাপা দিয়ে চলে যায়।

পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে পপি বেগম কে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হওয়া নুরুন্নাহার, অঞ্জনা ও ময়নাকে ঢাকা মেডিকেল প্রেরণ করে এবং রহিমাকে ওই হাসপাতালে ভর্তি করানো হয়। রাত ১টার দিকে ঢাকা মেডিকেলে নুরুন্নাহার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে বলে জানান ওই গার্মেন্টসে নারী শ্রমিক কবিতা।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি আবুল কাশেম আজাদ বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞাত ঘাতক বাসটিকে কেউ চিহ্নিত করতে পারেনি। নিহত পপির লাশ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকী আহতদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়