বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দখলদার মুক্ত সোনারগাঁ গড়বো ইনশাআল্লাহ: সজিব

সংবাদ সিক্সটিনঃ গত ৫ আগষ্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর সারা দেশে বিচ্ছিন্নভাবে ভাংচুর এবং হামলার ঘটনা ঘটলেও আমাদের সোনারগাঁয়ে তেমন কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা মানুষের জানমাল রক্ষার্থে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছে।

৮ সেপ্টেম্বর রবিবার রাত সারে নয় ঘটিকার সময় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ এম এ বারী’র সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক খাইরুল ইসলাম সজিব।

তিনি বলেন, বিএনপির নির্বাহী সদস্য ও থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে আগামী দিনে এই সোনারগাঁয়ের মাটি থেকে সন্ত্রাস মাদক, চাঁদাবাজ ও দখলদার মুক্ত করবো ইনশাআল্লাহ। ছাত্র জনতার এই বাংলাদেশে রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করতে থানা পুলিশের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন খাইরুল ইসলাম সজিব।

এসময় সোনারগাঁ থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ সোনারগাঁ বিএনপির নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণকে উদ্দেশ্য করে বলেন, সোনারগাঁয়ের মানুষ প্রমাণ করেছে তারা অত্যন্ত সভ্য ও সুশিক্ষিত। তিনি বলেন, আমার জীবনে এই প্রথম কোন থানায় নতুন জয়েন্ট করে এতো মানুষের শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। আগামী দিনে সকলের সহযোগীতায় একটি সুন্দর সোনারগাঁ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এসি এম এ বারী।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সোনারগাঁ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম, এডভোকেট কাজী সুমন,  যুবদল নেতা সোহেল, মুসা, আরিফ হোসেন ও আল আমিন প্রমুখ।
আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়