বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

সংবাদ সিক্সটিনঃ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩-তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা এবং পৌরসভা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া-মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন সোমবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পনগরীর বেপারী বাজার প্রাঙ্গনে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের প্রশংসা করেন। তিনি বলেন, বিএনপির অন্তিম সময়ে সোনারগাঁয়ে আজহারুল ইসলাম মান্নান দলকে সু-সংগঠিত করে রেখেছেন। আজহারুল ইসলাম মান্নানের বলিষ্ঠ নেতৃত্বে আজ-অব্দি সোনারগাঁ বিএনপি ঐক্যবদ্ধ রয়েছে। এভাবে বাংলাদেশের প্রতিটি উপজেলায় বিএনপির বলিষ্ঠ নেতৃত্ব গড়ে উঠলে অবৈধ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতাচ্যুত করে গণতন্ত্র প্রতিষ্ঠা করা সময়ের ব্যপার মাত্র।

পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি মোঃ শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ মোতালেব মিয়া, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সহ সভাপতি  মোঃ রফিকুল ইসলাম, তাজুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভুইয়া মাসুম, মজিবুর রহমান, নিজাম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, সোনারগাঁ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক সাফির উদ্দিন মজনু, আতাউর রহমান, ডা. মিজানুর রহমান, জিয়াউল হক চয়ন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খায়রুল ইসলাম সজিব, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপু ও জয়নাল হোসেন প্রধান প্রমুখ।

অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়