বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

পরকীয়ার টানে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী মোসাঃ মোসলেমা (২১) নগদ ৫০ হাজার টাকা, ৩ ভড়ি স্বর্ণালংকারসহ সংসারের অন্য মালামাল নিয়ে লাপাত্তা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধুর শাশুড়ি মোসা: জহুরা (৪৮) বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের  করেছেন।

অভিযোগকারীর ছেলে মো: রাকিব সংসারে সচ্ছলতা আনতে গত বছর  স্ত্রী মোসলেমা ও তার পরিবারকে রেখে মালয়েশিয়াতে যায়। সেই থেকে তার আয়কৃত সমুদয় টাকা তার স্ত্রী মোসলেমার  নিকট পাঠাতেন।

মোসা: জহুরা সাংবাদিকদের জানান, বিগত প্রায় ৪ বছর পূর্বে পারিবারিকভাবে মোঃ রাকিব হোসেনের সাথে মোসা: মোসলেমার ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। রাকিব মালয়েশিয়া প্রবাসি। তার প্রবাসে থাকা কালীন আমার ছেলের উপার্জনের সম্পূর্ন টাকা পয়াসা স্ত্রীর কাছে পাঠাতো। চলতি মাসের (২২ মে) ভোর রাতে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, ছেলে প্রবাসে থাকায় মোবাইল ফোনে অবৈধ পরকীয়া সম্পর্কে জড়িয়ে পরেন মোসলমা নামের মেয়েটি। শাশুড়ী ফোনে কথা বলতে দেখে ফেলে বাধা দিলে অসাদাচরন করেন শাশুড়ীর সাথে। একপর্যায়ে শাশুড়ী ছেলের সংসার টিকিয়ে রাখতে মৌখিক  প্রতিবাদ করলে স্ত্রী মোসলেমা আমার ছেলের সাথে সংসার  করিবেনা এবং  আমাদের নামে মিথ্যা মামলা দিবে বলে একাদিকবার বাসা থেকে বের হয়ে যায়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়