বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সিটি কর্পোরেশনের গাড়ির ধাক্কায় প্রাণ হারালো অন্তঃসত্ত্বা নারী

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। রবিবার (২৬ মে) সকাল ৮ টায় সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় অভিযুক্ত গাড়ির চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। তথ্যটি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক।

নিহত অন্তঃসত্ত্বা নারীর নাম অনি রানী (৩৫)। সে রংপুরের কাউনিয়া ব্রাহ্মণপাড়া এলাকার ববেন চন্দ্রের মেয়ে। তিনি ফতুল্লার উত্তর হাজীগঞ্জ এলাকার প্রদীপবাবুর বাড়িতে ভাড়া থেকে সিদ্ধিরগঞ্জে নীট কনসার্ন গার্মেন্টে চাকরি করতেন। আটককৃত গাড়ি চালকের নাম ইকবাল (৩৫)। সে নগরীর খানপুর এলাকার খোকনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, কর্মস্থলে যাওয়ার পথে সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি অন্তঃসত্ত্বা নারীর পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তীতে বিক্ষুব্ধ জনতা গাড়িটি জব্দ করে চালককে আটক করে। আমরা ইতোমধ্যে মরদেহ উদ্ধার করে আমাদের হেফাজতে রেখেছি। অভিযুক্ত চালক আমাদের জিম্মায় আছে। আমরা নিহত অন্তঃসত্ত্বা নারীর পরিবারের সাথে কথা বলছি। মামলা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়