শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে যুবককে অপহরণ করে মারধর, আটক-১

সংবাদ সিক্সটিনঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে জামপুর  ইউনিয়নের মালিপাড়া  এলাকায় আমজাদ হোসেন নামে এক যুবককে অপহরণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের এস আই আসাদুর রহমান ও শাহিন আলম সঙ্গীয় পুলিশ সদস্যদের সাথে নিয়ে অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মো: নূরে আলম উপজেলার মালিপারা টানপাড়া গ্রামের জাফরআলীর ছেলে। জাফরআলী ও তার স্ত্রী মিনু বেগম সহ পরিবারের লোকজন দীর্ঘ দিন যাবৎ মাদকের ব্যবসা করে আসছে বলেও অভিযোগ করেন এলাকাবাসী।

সোনারগাঁ থানায় দায়ের করা লিখিত অভিযোগে অপহৃত আমজাদ হোসেনের ভাই মাসুদ মিয়া উল্লেখ করেন, গত ৯ এপ্রিল তার ভাই আমজাদ হোসেনকে উপজেলার মরিচটেক বিআর স্পিনিং মিলের সামনে থেকে মালিপারা গ্রামের ওমর ফারুকের নেতৃত্বে রিফাত, নুরে আলম, রানা, দিপু ও আরাফাতরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করে। পরে পরিবারের কাছে মুঠোফোনে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে।  তাদের দেওয়া ঠিকানা মালিপাড়া প্রাথমিক  বিদ্যালয়ের সামনে যাওয়ার পর টাকা নিতে আসলে ওমর ফারুককে আটক করে পুলিশের হাতে তুলে দিলে তার দেওয়া তথ্যে যুবককে উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জানান, ঘঠনার সত্যতা পেয়ে মামলা নেয়া হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়