শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

বাস চাপায় প্রাণ হাড়ালো বাবা ও ছেলে, আহত মা

সংবাদ সিক্সটিনঃ বাড়ি ফেরার পথে নারায়ণগঞ্জে বাস চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মা। শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাটি নিশ্চিত করেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক।

নিহতরা হলেন সুরেষ ডাকুয়া (৩৫) ও তার ছেলে রাকেশ ডাকুয়া (৭)। এ ঘটনায় আহত হয়েছেন রাকেশের মা নিপু রায় (৩০)।

সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে আনার পরপরই কর্তব্যরত চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে “বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে” এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কেওঢালা বাস স্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এ সময় একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক রয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুর মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। শিশুর বাবা সুরেষ ডাকুয়ার মরদেহ ঢামেক হাসপাতালে আছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়