শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

বিএনপি নেতাদের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ছাত্র দলের সভাপতি মোহাম্মদ আবু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে একই ওয়ার্ড’র ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল রাজ। ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবে বারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগের সভাপতি জুয়েল রাজ এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উপস্থিতিতে তিনি বলেন, আমি বারদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি, দীর্ঘ দিন যাবত বাংলাদেশ আওয়ামীলীগের সাথে নিঃস্বার্থভাবে রাজনীতি করে আসছি। সুনামের সহিত আমার এলাকায় আমি পরিচিতি লাভ করেছি। কিন্তু কিছুদিন পূর্বে  বিএনপি নামধারী আলগীর-চর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে আবু মিয়া, তার ছেলে বকুল মিয়া এবং মৃত বিল্লাল মিয়ার ছেলে সাদেক ও সাদেকের ছেলে সাকিল মিয়া সাংবাদিকদের নিকট ভূল ও মিথ্যা তথ্য দিয়ে আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে পত্রিকায় সংবাদ প্রকাশ করায়। এতে আমার মান-সম্মান নষ্ট হয়। তারা রাজনীতিতে আমার সুনাম ক্ষুন্ন করার পায়তারা চালিয়ে যাচ্ছে। সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্যের কারনে আমার রাজনৈতিক ক্যারিয়ার ও সমাজে সম্মান নষ্ট  হয়েছে। এমন মিথ্যা সংবাদের বিরুদ্ধে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর নিকট সুবিচার প্রার্থনা করছি।

বিএনপি’র নামধারী নেতা,  এলাকায় অশান্তি সৃষ্টিকারী আবু মিয়া ও তার ছেলে বকুল মিয়া এবং মৃত বিল্লাল মিয়ার ছেলে সাদেক ও সাদেকের ছেলে সাকিল মিয়াদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করারও জোর দাবী জানান ছাত্রলীগের সাবেক এই সভাপতি।

সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন,  বারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মুরাদ আহমেদ, মোঃ মহসিন, মোহাম্মদ জুমান ও বারদী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাজহারুল সরকার প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়