শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

গাজী আওলাদ হোসেন একজন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকব্যবসায়ী: ছানাউল্লাহ

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ছানাউল্লাহ নামের এক স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধাকে নিয়ে অপ-প্রচার ও হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে সোনারগাঁ থানা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারী।

লিখিত বক্তব্যে সানাউল্লাহ বেপারী বলেন, তিনি সোনারগাঁ উপজেলা করোনা যোদ্ধা টিমের সভাপতি। উপজেলার বৈদ্দ্যেরবাজার ইউনিয়নের বিএনপির নেতা গাজী আওলাদ হোসেনকে তার ফুফাতো ভাইয়ের জমি ভরাটের কাজ দেয়। কিন্তু চৌদ্দ হাজার ফুট বালু ফেলে অনিয়ম করে চব্বিশ হাজার ফুট বালু ভরাটের টাকা চায়। আমি তাদের বাধা দেওয়ায় গত ৪ এপ্রিল আওলাদ হোসেন ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে বাড়ী থেকে ডেকে নিয়ে অপহরণ করে আমাকে হত্যার চেষ্টা চালায়। পরে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বকভাবে মিথ্যা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে আমার সম্মান হানি হয়। তিনি এ ঘটনায় স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।

তিনি বলেন, বিএনপির নেতা গাজী আওলাদ হোসেন একজন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক-ব্যবসায়ী। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, সরকার বিরোধী জ্বালাও পোড়াও সহ ১৫ টি মামলা রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, একই এলাকার বাবুল ভূইয়া, আবু তালেব, তোফাজ্জল হোসেন, মোহাম্মদ আলী, জহিরুল ইসলাম ও আজিজুল হক প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়