বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
spot_img

চাঁদা না পেয়ে বাবা ও ছেলেকে পিটিয়ে আহত, নারীর শ্লীলতাহানি

সংবাদ সিক্সটিনঃ ৫ লাখ টাকা চাঁদার দাবীতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পৌরসভার পুরাতন টিপরদী এলাকায় এক বাড়ির মালিক ও তার ছেলেকে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় সন্ত্রাসীরা ওই বাড়ির মালিককের কাছ থেকে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং ভাড়াটিয়া এক মহিলাকে টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে। এ ঘটনায় গত সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁ পৌরসভার পুরান টিপরদী এসিআই কোম্পানির গেইট সংলগ্ন এলাকায় স্থানীয় তাজপুর গ্রামের সমাজসেবক রমজান আলীর একটি বাড়ি রয়েছে। ওই বাড়িতে প্রায় ১০টি পরিবার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। গত ১২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় বাড়ির মালিক রমজান আলী বাড়িতে ভাড়া উত্তোলন করতে গেলে স্থানীয় মাদক বিক্রেতা ও সন্ত্রাসী নাঈম, সোহেল, পায়েল, হাবিব, মেহেদুল, রিফাত, সেলিম ও গোলাপ মিয়ার নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে। এসময় সন্ত্রাসীরা বাড়ির মালিক রমজান আলীকে পিটিয়ে আহত করে ও পাঞ্জাবি ছিড়ে পকেট থেকে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয়। সন্ত্রাসীরা প্রাণনাশের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে সন্ত্রাসীরা দেলোয়ারা বেগম নামে এক মহিলা ভাড়াটিয়াকে টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে ও ঘরের ভেতরের সুকেশ ভেঙে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর গত ১৪ এপ্রিল রোববার সকালে বাড়ির মালিক রমজান আলীর ছেলে আল আমিন পুরান টিপরদীর ওই বাড়ি দেখাশোনা করতে গেলে সন্ত্রাসীরা তাকেও আটক করে পিটিয়ে আহত করে। এসময় সন্ত্রাসীরা তাকে থানায় মামলা না করার শর্তে প্রাণনাশের হুমকি দেয়। ঘটনার পর থেকে পুরো পুরান টিপরদী ও তাজপুর এলাকায় সন্ত্রাসী আতংক বিরাজ করছে।

বাড়ির মালিক রমজান আলী জানান, ৫ লাখ টাকা চাঁদার দাবীতে সন্ত্রাসীরা সম্পূর্ণ পরিকল্পিত ভাবে তাকে ও তার ছেলেকে পিটিয়ে আহত করেছে। এসময় সন্ত্রাসীরা তার পাঞ্জাবি ছিড়ে নগদ ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং  মহিলা ভাড়াটিয়াকে টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে। এছাড়াও ওই মহিলা ভাড়াটিয়ার সুকেশ ভেঙে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় গত সোমবার বাদী হয়ে তিনি সোনারগাঁ থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান জানান, এ বিষয়ে থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়