শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

অসহায়দের মাঝে ঈদ উপহার দিলো আলোর পথ সমাজ কল্যাণ সংস্থা

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দরিদ্র অসহায় প্রায় একশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সকালে সোনারগাঁ পৌরসভার ৪ নং ওয়ার্ডের যুব সমাজের সহযোগিতায় বালুয়াদিঘিরপার মোল্লা বাড়িতে ঈদ উপলক্ষে গরুর মাংস, পোলাও চাল, সেমাই, দুধ ও চিনি বিতরণ করা হয়।

সংগঠনের অর্থ সম্পাদক আসাদুল ইসলাম আসাদের ব্যবস্থাপনায় ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজ জাকারিয়া বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আকতার হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আবুল হাসেম মোল্লা, বাচ্চু মোল্লা , আঃ মতিন মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী শাহজালাল, মোঃ শাহআলম,  মোঃ নাসির, মোঃ সাইদুর, দুলাল, সুজন,শাহীন কবির ও আজিজুলসহ আলোরপথ সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা।

অনুষ্ঠানে সার্বিক পৃষ্ঠপোষকতা করেন সংস্থার সভাপতি আমেরিকা প্রবাসী হাসান মামুন মোল্লা। এ সময় সুস্থ সমাজ বিনির্মানে আলোরপথ সংস্থার কার্যক্রমের প্রসংশা করে প্রধান অতিথি বলেন, তরুণ সমাজকে মাদকমুক্ত রাখতে এবং ঠিক পথে পরিচালিত করতে এই সংস্থার কার্যক্রম অসাধারণ।

বিশেষ করে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার  সদস্যদের নৈতিকতা চর্চা, শিক্ষা সহায়তা এবং দারিদ্র্য বিমোচনে বিভিন্ন কার্যক্রম অন্যদের জন্য অনুকরণীয়। তিনি সংস্থার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়