শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

রূপগঞ্জবাসী ও আমার কর্মীদের গায়ে হাত উঠলে সন্ত্রাসীদের ছাড়বো না

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জবাসী ও তার এলাকার কর্মীদের গায়ে কোন সন্ত্রাসী হাত দিলে ছাড় দেওয়া হবেনা বলে হুঁশিয়ারি দিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধান।

সোমাবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভুলতা এলাকায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীকে উদ্দেশ্য করে জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন, রূপগঞ্জে এমপি নামে থাকলেও তার ছেলে এমপি চালায়। এই রূপগঞ্জ চালায় পাপ্পা গাজী। বড় বড় রাম দা নিয়ে যায়। একারণে মানুষ ভয়ে কথা বলেনা। আমি স্পষ্ট করে বলবো, আমার দরজা সব সময় খোলা। যদি আমার কোন কর্মী ও রূপগঞ্জবাসীর গায়ে একটা হাত উঠানো হয় সন্ত্রাসীদের আমি ছাড়বো না। এমপি গাজীকে অনুরোধ করে বলেন, আপনার ছেলে পাপ্পা গাজীসহ পিএস ও এপিএস যারা আছেন তাদের বিচার করেন। সন্ত্রাসী ও অন্যায় কাজের সাথে যারা জড়িত তাদের বিচার করুন।

এক পরিবারের তিনজন বড় বড় পদে রয়েছেন উল্লেখ করে তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি পরিবারের তিনজন সদস্য চারটি বড় বড় পদে রয়েছে। বাবা-মা ও ছেলে মিলে এমপি, আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌরসভার মেয়র হয়েছেন। এখন তার ছেলে নতুন করে উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে চায়। অথচ তারা কেউ রূপগঞ্জের না। আপনারা (এমপি গোলাম দস্তগীর গাজী ও তার পরিবার সদস্য) বিদেশ থেকে এসে কেন রূপগঞ্জবাসীর উপরে অত্যাচার করছেন? তারা সন্ত্রাস, মাদক ও ত্রাস ছাড়া আর কিছু চিনে না।

আলোচনা সভা শেষে সহস্রাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা সড়ক পরিবহন শ্রমিক কমিটির সভাপতি মোঃ ওয়াদুদ মিয়া ও খলিল মুক্তার প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়