শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সাংবাদিক শা্হাদাত হোসেন রতনের শাশুড়ীর জানাযা সম্পন্ন

সংবাদ সিক্সটিনঃ দৈনিক সমকাল পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি শাহাদাত হোসেন রতনের শাশুড়ী ও সোনারগাঁ পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক মো. আল আমিনের মা ফরিদা বেগম (৫৬) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল রবিবার বেলা সাড়ে ১১ টায় সিদ্ধিরগঞ্জের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন যাবত কিডনি জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্বামী, ২ ছেলে, ২ মেয়ে, নাতী নাতনী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ আসর সোনারগাঁ পৌরসভার টিপরদী ঈদগাহ মাঠে জানাযা শেষে টিপরদী সামাজিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সদস্য সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা ডা. আবু জাফর চৌধুরী বিরু, মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারন সম্পাদক মো. মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি শাহাজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মো. মোতালেব মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সোনারগাঁও প্রেস ক্লাব, সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়