শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ২০২৪ এর অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে সমিতির কার্যালয়ে সাধারণ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৫৮ জন ভোটারের দলিল লেখকদের উপস্থিতিতে ও সর্বসম্মতি ক্রমে ৩ বছর মেয়াদী এই কমিটি ঘোষনা করা হয়।

এতে নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হাজী মোঃ শহিদ সরকার, সহ-সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, মিয়া আঃ বাতেন, মোঃ মোস্তফা কামাল শাহিন, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহাবুব আলম মিলন, সহ-সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, গাজী মোঃ কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবুবকর, কোষাধ্যক্ষ আবু সিদ্দিক, দপ্তর সম্পাদক মোস্তাক আহম্মেদ, প্রচার সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, ধর্ম সম্পাদক মোঃ মাসুদুর রহমান ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক মোঃ কবির হোসেন মোল্লা, ক্রীড়া সম্পাদক আরমান বাদশা, সাধারণ সদস্য মোঃ ইব্রাহিম ও ফখরুল ইসলাম।

দলিল লেখক সমিতির সদস্যরা নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা মনে করি এই কমিটি দুর্নীতি ও ঘুষমুক্ত অফিস পরিচালনায় গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে।

নবনির্বাচিত সভাপতি হাজী মোঃ খলিলুর রহমান বলেন, সমিতির সবাইকে নিয়ে সকলের সহযোগিতায় সাব রেজিস্ট্রি অফিসকে দুর্নীতি ও ঘুষমুক্ত স্বচ্ছ পরিচ্ছন্ন জবাবদিহিতা মূলক অফিস হিসেবে গড়ে তোলাই আমার মূল লক্ষ্য। দলিল লেখকদের যে কোন বৈধ সমস্যায় তাদের ন্যায্য অধিকার আদায়ের জন্য লড়াই সংগ্রাম করে যাবো।

সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদ সরকার বলেন, সমিতির সকলকে নিয়ে দলিল লেখক, ভেন্ডার ও নকল নবিশদের সুযোগ সুবিধা নিয়ে কাজ করব। সবাইকে নিয়ে দুর্নীতি মুক্ত অফিস প্রতিষ্ঠা করব।

এদিকে নবনির্বাচিত সোনারগাঁও উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যরা নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের এমন উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়